Renseignements

  • Dernière connexion: Il y a 15 heures
  • Genre: Homme
  • Lieu: Somewhere in Asia
  • Contribution Points: 5 LV1
  • Rôles:
  • Date d'inscription: novembre 16, 2020

Forhad Ahmed Niloy

Somewhere in Asia

Forhad Ahmed Niloy

Somewhere in Asia
Sm:)e chinese drama review
Complété
Sm:)e
0 personnes ont trouvé cette critique utile
by Forhad Ahmed Niloy
avril 28, 2021
24 épisodes vus sur 24
Complété
Globalement 7.5
Histoire 8.0
Jeu d'acteur/Casting 8.0
Musique 8.0
Degrés de Re-visionnage 6.0

Not my idle type drama. But it's okay!!

প্রথমেই বলে রাখি, ড্রামাটা আহামরি টাইপের কিছু না। আর বাকি আট/দশটা রমকমের মতই সাধারণ। কাহিনীও ইউনিক কিছু না। সাত/আটটা ড্রামারে একসাথে একপাত্রে রেখে ঘুটা দিলে যেটা হয় সেইরকম একটা জগা-খিচুড়ি মার্কা প্লট। না দেখলেও কোনো ক্ষতি নেই। তবে দেখতে পারেন। দেখতে বসলে ভালো লাগবে। শুরু করার পর শেষ না করে উঠা কষ্ট হয়ে যাবে! ??
প্লট নিয়ে হালকা পাতলা একটু ধারণা দেয়া যাক! নায়ক একজন গায়ক, আইডল আরকি। তার অনেক ফ্যান-ফলোয়ার, মোটামুটি বেশ বিখ্যাতই বলা যায়। ক্যারিয়ারের এই পর্যায়ে এসে সে সিদ্ধান্ত নেয়, সে আর গায়ক থাকবে না। ক্যারিয়ার সুইচ করে এবার নায়ক হবে! মানে সঙ্গীতের পাশাপাশি অভিনয়ও করবে! আমাদের EXO/BTS-এর মেম্বারদের মত আরকি! ??
আর নায়িকা একজন পাতি অভিনেতা। পাতি নেতাদের মত পাতি অভিনেতার কাজ হচ্ছে- একটা ড্রামা বা মুভিতে মেইন লীডরা ছাড়াও আরো ছোটখাটো অনেক রোল থাকে না? সেই রকম ডায়লগ বিহীন কিছু ক্যারেক্টারে অভিনয় করে আরকি! ??
যেহেতু চাইনিজ ড্রামা, কিছু অদ্ভুত রোগের আনাগোনা না থাকলে কি হয়, বলুন? নায়ক 'নায়ক' হতে চায় কিন্তু তার সিম্পটম্প হচ্ছে কেউ তারে টাচ করতে পারে না। কারো টাচ লাগলেই তার নিশ্বাস-টিশ্বাস বন্ধ হয়ে মরে যাবার মতো অবস্থা হয়! এ কেমন নায়করে বাবা? ??
নায়িকা আবার আরেক কাঠি সরেস! সে একজন অভিনেত্রী, কিন্তু তার সিম্পটম্প হচ্ছে সে ক্যামেরার দিকে তাকাইলে কথা বলতে পারেনা। মাথা-টাথা ঘোরায়, বেহুঁশ হয়ে যায়! এজন্য সে সবসময় ছোটখাটো ডায়লগ বিহীন ক্যারেক্টারে অভিনয় করে। কথা হচ্ছে, ক্যামেরার দিকে তাকাইতে পারেনা, কিন্তু হতে চায় নায়িকা, এ কেমন নায়িকারে বাবা? ??
আচ্ছা যাই হোক, কথা হচ্ছে- জবা কি পারবে নায়ক/নায়িকাকে কাছাকাছি আনতে, দুজনকে দুজনের প্রেমে ফেলতে, তাদের অদ্ভুত রোগগুলো ভালো করতে? ওহ, থুক্কো, জবা তো মারা গেছে! প্রশ্ন রেখে গেলাম তিতলীর কাছে, মাননীয় স্পিকার!!! ???
ছোট-বেলায় নায়ক-নায়িকার মাঝে একটা ইন্টারেকশান না দেখালে এখনকার ড্রামা জমে না! এখানেও সেরকম কিছু দেখতে পাবেন যেটা নায়ক-নায়িকা ড্রামার শেষে এসে জানতে পারবে। মেইন লিডরা ছাড়াও আরো কিছু সাইড কাপল আছে। তারাও যথেষ্ট কিউট। সবচেয়ে বড় কথা এই ড্রামায় আসলে কোনো ভিলেন নেই। যারে পুরো ড্রামা জুড়ে ভিলেন মনে হবে, শেষে গিয়ে তার জন্যেও খারাপ লাগবে। কিস-টিসও খুব বেশি নেই! নায়ক যা-ও একটু দিতে টিতে চায়, নায়িকা 'মানুষজনে দেখতেছে' বলে এড়ায়ে যায়। বলতে পারেন পুরো সামাজিক একটা ড্রামা আরকি!!! ??
এতক্ষণ বলতেছিলাম, চাইনিজ ড্রামা Sm:)e এর কথা। পড়তে কষ্ট হলে বলে দেই, উচ্চারণটা হবে Smile! হাতে সময় থাকলে দেখতে পারেন, খারাপ না। আমার ভালোই লেগেছে... ??
Cet avis était-il utile?